অগ্নি পুরুষ
- শাওন সারথি - নামধাম কিছুই জানিনা ২০-০৫-২০২৪

অন্তর কাঁপে মোর রুদ্র বীণায়,
ঘন নিঃশ্বাসের প্রানে তীব্র ঘৃণায়!
রৌদ্র চঞ্চল হে অগ্নি পুরুষ-
অজস্র পুষ্পিত কানন যেন
নিশ্চিত তন্দ্রা ঘোর হেন।
তবু নিভৃতে তোমারে বিদ্রোহে রটায়,
লোহিত আলোর বর্ণচ্ছটায়!
যেন চপিত চাহনে ধ্বংস চিতা,
আপন পেয়ালায় মগ্ন কোরান-গীতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।