অস্ফুট অনুভূতি…
- অন্তলীন আমি ২৭-০৪-২০২৪

কথার আড়ালে কথাগুলো
কথকের কাছেই থাক,
বালিকা শুনতে চেয়ো না
হতে পার নির্বাক…

আমিও বলবোনা,
বালিকা তোমার কল্পনা,
দেখি কতোটা প্রখর,
যে বুঝতে পারে বালকের হৃদয়
অনুভূতির প্রতিটা অক্ষর…

বালকের অনুভূতি
বালক নাইবা বললো,
যেনো গিটারের প্রতিটা তান,
বালিকা বুঝে নিও সেটা
তোমাকে ভেবেই
বালকের শাশ্বত আহব্বান…

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।