তবুও চাঁদ এসেছিল
- শাওন সারথি - যে কথা বলিতে অঙ্গ মোর দায় ২০-০৫-২০২৪

হয়তবা কেউই জানেনা
আজ পূর্ণিমা হবার কথা ছিল!
তবুও চাঁদ এসেছিল আমাদের
দৃষ্টির সীমানায়।
অসংখ্য জোনাকিরা জানে,
গ্রীষ্মের ক্রমবর্ধমান অত্যাচার আর
বৃষ্টিহীন মেঘের প্রাচুর্যতায়
আমাদের হৃদয়ের আদ্রতা
উবে গেছে বহু আগে।
তবুও চাঁদ এসেছিল
অস্মরির বেশে!
ধাবমান কাল পাত্র লয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।