দুঃস্বপ্নের প্রেতাত্মা
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২৯-০৩-২০২৪

মনের ক্যানসারে ক্ষত বিক্ষত অনুভূতিরা
গোলাপের মুছে ফেলা রঙে ভিজে
আঁধারের বিষণ্ণতায় মলাটের ভাঁজে পুড়ে যায় ৷
জিউসের পাপ সেজে স্মৃতির জানালা ভেঙ্গে,
বেড়িয়ে আসে ওরা মুখোশের আড়াল ছেড়ে ৷
বিভৎস্য অবয়বে হেমলকের প্রলেপ,
অশ্মমেদের প্রক্রিয়ায় ছিনিয়ে নিলো সুখ ৷
আজ প্রলয় থামানোর ছাতা হয়ে
এক আকাশ নীলের কালো হওয়ার পাণ্ডুলিপি এঁকেছে ,
আর লিকুইড অক্সিজেনের প্রত্যাশায়
অগ্রণী দালাল যত স্বপ্নের প্রেতাত্মারা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।