হেমন্তের পরিবেশ
- অরুণ কারফা ১৯-০৪-২০২৪

আর উড়ছে না শুভ্র মেঘ
বইছে না হাওয়া স্যাঁতস্যাঁতে
কাশফুল সব ঝরে পড়ে যায়
শিশির বিন্দু পড়লে তাতে।

ধানে ভরে গেছে সোনালি মাঠ
হাসির রেখা চাষীর গালে
এবার উঠলে ফসল ঘরে
নাচবে গ্রাম তালে তালে।

তাই না দেখে গুনগুন করে
মৌমাছিও জুড়বে গান
বুলবুলিও উঠবে মেতে
ভরিয়ে তাদের কলতান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।