অস্পষ্ট অভিমান
- মো: শফিকুল ইসলাম মোল্লা ( সজীব) ২৫-০৪-২০২৪

আমি খোলা আকাশের বিশালতা ছুঁয়ে,
রামধনু রঙ মেখে,
সাজাতে চেয়েছি তোমার ভালোবাসা ৷

তুমি মেঘের বয়স বাড়িয়ে,
আঁধারের চাদর জড়িয়ে,
মুছে ফেলতে চাও প্রত্যাশা ৷

নিরাপত্বার উষ্ণতায় ভুলে গেছো শিশিরের স্বপ্ন,
আপন অস্তিত্বে প্রলাপ জুড়ে আর্তনাদ ৷
একাকীত্বের শান্তনা দিয়ে হয়েছো দূর নীহারিকা,
দেখনি হৃদয়ের চিলেকোঠা পুড়েছে উন্মাদ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।