গভীর রাত আর আমি
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

গভীর রাত……
আর আমার নির-ঘুম রাত,
সবুজ আলো এর মাঝে আলো আধাঁরের খেলা আর এর মাঝে তুমি।
সমুদ্রের শান্ত তরঙ্গের মত লাগছে তোমায়,
নির-ঘুম রাত আমার তোমার পাশে,
অফুরন্ত ভালবাসা আমার তোমার সাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ahsnan
১৪-০৯-২০১৫ ০২:৩৯ মিঃ

Thank u

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৬:৫৮ মিঃ

fine @ @