তোরা ভাল থাকিস ২
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

আশরাফুন নাহার
তোরা ভাল থাকিস ২
খুব
জানতে ইচ্ছে করে
তোদের কথা এর
কথা ওর কথা
কেমন আছিস ?
কার আবার কি হল?
তোরা কেউ বদলেছিস
কি না সব।
আমি তো চারদেয়ালে আমার
সাথে তোদের
আটকে রেখেছি
না না তোদের ঐ কিছু
ফেলে দেওয়া দিনগুলো আমি জোড়া লাগাই
বাঁধাই করি নাড়াই
চাড়াই
তোদের মধ্যে তুই
তো উঁকি দিস আমার
জানালায় আবার
চলেও যাস।
তোকে বলি এভাবে আসিস
না,আমাকে চোখের
দেখা দেখতে হবে না,
বাহির ভেতরের
তফাৎ টা এখন আমার
কাছে স্পষ্ট তাই
বলছি
তোরা তোদের মতোই
রঙসঙ
নিয়ে মেতে থাক
আমার
কথা মনে করে তোদের
নিরবতা পালন
আমি চাই না,
আজ লিখেও মন
টা স্থির নেই হবেও
না কোনোদিন।কারন
একদিনে তা এমন
ভাঙাচুরা হয়নি।
আর কি বলব শুধু
বলি তোরা ভাল
থাকিস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।