হেমন্তের দিনে
- বিজয় রায় - প্রেমকথা ২৭-০৪-২০২৪

হেমন্তেরই শীতের দিনে
দেখি তোমার মুখ,
শিশির ভেজা ভোরের আলোয়
ভরে যায় এ বুক ।
আজ কাঁপা কাঁপা কন্ঠে
শুনি তোমার কথা,
আগের চেয়ে লাগছে ভালো
শীর্তাত্বের নীরবতা ।
আজ সারা সকাল দেখব শুধু
তোমার কাপুঁনি ঐ ঠোঁট,
জানি,তুমি থাকবে পাশে
একত্রিত হয়ে প্রেমের জোট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

bijoyroy
১২-০৩-২০১৫ ২৩:২৯ মিঃ

Tnx..sabujahamad

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০৮:২১ মিঃ

fine 2