অণু কবিতা : ০১
- সীমান্ত মুরাদ - তৃতীয় পুরুষের কথন ২৫-০৪-২০২৪

দেখুন আজ সোনালি রোদ ,
করেছে পথ অবরোধ ৷

আসুন করি প্রতিরোধ ,
আত্মঘাতী হলদে ক্রোধ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।