তার সাথে দেখা হয়েছিলো
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

কাল রাতে আকাশের - মন খারাপ ছিলো
খুব করে চেয়েও তোমায় না পেয়ে,আমাদের ভিজিয়ে গেলো
আজ ঘুম থেকে উঠে হাঁটতেই,কেমন স্নিগ্ধতায় মন ভরে গেলো।

একটু পরে আকাশের কি হয়েছে জানি না,সে হেঁসে দিলো
কারন পৃথিবী,পৃথিবী তখন দুপুরে ১৮ মিনিটের জন্য আমার সাথে এক রুমে বন্দী ছিলো।
আকাশ আমায় যখন দেখেনি,আমিও আকাশ কে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:২৮ মিঃ

fine kobita fine