নতুন আলো
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

স্বপ্ন গুলো পূর্ণ হল স্বপ্নের মত করে
নতুন আশা জাগলো নতুন আলো নিয়ে
ঘুম পাড়ানি গান এখন আমার সারা রাতের সঙ্গী,
প্রভাতের প্রথম আলো এখন আমার পাশে……
পূর্ণ ভূবন এখন আমার কাছে,
অনেক কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৬:৩৬ মিঃ

fine