নির্ভরতা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

কিছু পড়ছিস? ভাবিস না,আমি আছি
আমি জানি,পরীক্ষার আর কয়েক ঘণ্টা বাকী
তাও নির্ভয় আছি।

বন্ধু মানেই,সসম্মানে পরীক্ষা পাশের নির্ভরতা
বন্ধু-বন্ধু,বন্ধু এবং বন্ধু'র জন্য অফুরন্ত ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।