সখা
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

এক দুই তিন অঙ্কে মিলে হাজারের দরকষে
তোমাকে পেয়েছি
তুমি একটি গাছ
অদৃশ্য তোমার আবেগ আমাকে একটিবার চাও না ,এই ভয়ে যে তূমি পাবে না।
তোমাকে একটা পাথরও বললেও ভুল হবে না
তোমাকে যতই আঘাত করি
আমি নিজেই আহত হই
কেও কেও যদি বলে তুমি আমি দুটি নদীর নাম
দুটি নাগ নাগিনীর স্বেচ্ছা জট লাগা নৃত্য ভ্রমন
আমি মেনে নিব তুমি বৈরিতা ছাড়িয়ে তেমনি উত্তাল হও।
ঝড় ওঠে
ঝড় থামে
থামে না ভেতরে দাও দাও করে জ্বলা বহ্নিশিখার জ্বালা।
তোমারে পেয়েছি জ্বলন্ত দ্বীপ মালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৩-০২-২০১৫ ১৯:৩৬ মিঃ

anek valo laglo @@@@