ঘাসফুল
- অ্যালেন সাইফুল - ঘাসফুল ২৯-০৩-২০২৪

সবুজ ঘাসের উপর বসে
মনে পড়লো তোমায়,
মনে হচ্ছে তুমিও ভাবছো আমায়।
পরন্তু বিকেল!!
সারা উদ্যান জুরে প্রেমিক প্রেমিকা।
মনে মনে একে ফেলেছি তোমার ছবিটা

তুমি কি সত্যি সেই রকম?
যেরকম টা বলছে আমার কবিতা।
হটাৎ মনে হচ্ছে আমি ভীষণ একা,
কবে তুমি হাতে রাখবে হাত,
পাশে বসে বলবে কথা।
আমায় কি দেবে তোমার ভালবাসা?

আমি কিন্তু বেশ ছন্নছাড়া,
সারা শরীর জুড়ে ময়লা,
কাধের ব্যাগটাও ছিড়া।
দুই টাকার বাদাম খেয়েই
কেটে যায় সারা বেলা।
তবুও তোমার পথ চেয়ে বসে থাকা,
যদি কখনো পাই তোমার দেখা।
একটা ঘাসফুল ছিড়ে দিয়ে বলব
অনেক ভালবাসি তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।