মন কারে খুঁজে
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

ওগো পথ-প্রান্তরের অভোলা
তোমার শুদ্ধতায় বিলীন হয়ে,পরাধীন হতে মন সাঁয় দেয় রে।
এই তিন রাস্তার মোড়ে,কোচিং সামনে রেখে
ফেলে আসা ভেজা রাস্তায়,রোজ পাবো কি তোমারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।