চলো গণতন্ত্রী হই
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

'পত্র ঝরা গাছের মতো আমি'-তুমি বলেছিলে
বলেছিলাম-হতাশার কাছে সোপর্দিত,আমি এক যুবক।

সে যুবকের কাছে পত্র পাঠালে
পত্র,কাগজের গায়ে কলমের নয়টি অক্ষরের আঁচড়
সেই থেকে তোমার গালে আমার কালো ঠোঁটের স্বৈরাচার আজও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।