- নাহিয়েন ২৯-০৩-২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

shakawatul
১৬-০৭-২০১৩ ০২:৩৩ মিঃ

সুন্দর বলেছেন ভাই!!
নাহিয়েন

dukkhairaj
১৬-০৭-২০১৩ ০২:২৯ মিঃ

chomotkar.