- নাহিয়েন ২৮-০৩-২০২৪

1

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

RIFAT_ISL
১২-০২-২০১৪ ১১:৪১ মিঃ

কবিতার নামটি আকর্ষণীয়,তবে যথার্থতা বোধগম্য হচ্ছে না......এ হয়তো আমারই ব্যর্থতা