কফিন
- রুদ্র ১৯-০৪-২০২৪

তোমার কফিনে আমার লাশ ভালবাসায় আজো তুমি আমার আমার শ্বাস-প্রশ্বাস; নিরব রাত্রি - নিস্তবদ্ধ সময়; আরে যাযাবর রে কেউ ভালবাসে; মরুচারী বেদূইন আমি; আমার ভালবাসা ঝড়ের মতো তান্ডবেই নৃত্যের খেলা ; ; বালা আমার শৃঙ্গার চাই; নটরাজের নৃত্যের ন্যায়; আমার প্রেম চাই ভুকম্পের ন্যায় ; আমার বিরহ চাই শিবাঙ্গীর ন্যায় ; আমার তোমাকে চাই অক্সিজেনের ন্যায় । '' সাগা ''

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।