রক্তিম
- রুদ্র - সমাচার ১৯-০৪-২০২৪

তুমি রক্ত জবা জানি
পুজারীরর বলী
তবু চাই তোমাকে আমার
ওই রক্ত জবার মাঝে
আমি দেখেছি
আমার মানসীকে;
ওই ভুরু ভঙ্গীমার মাঝে
আমি দেখেছি বিশ্বচরাচর
ওই ললাট ওই চিবুক
আমাকে টেনেছে
আজো টানছে জানি টানবে অমৃত্যু
তবু ভেতর থেকে আওয়াজ পাই
তোমাকে আমার চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।