অদ্ভুত ভালোবাসা
- রুদ্র - সমাচার ২৬-০৪-২০২৪

ভালোবাসাগুলো বড়ো অদ্ভুত
; কানাঘুষো হয়ে যায়
উপচে উপচে পড়ে রস
মৌমাছি এসে চেখে যায়
; ভালবাসাগুলো বড়ো অদ্ভুত
চোরাবালি হয়ে যায়:
দিনগুলো কাটে বিভোর হয়ে রাতগুলো কাটেনা
; মনের মানুষ মনে থাকে
পাশে কেন থাকেনা;
ভালেবাসগুলো বড়ো অদ্ভুত কাদঁলেও আর
অশ্রু আসেনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।