মৃত নদী
- রুদ্র - সমাচার ২৫-০৪-২০২৪

ভালবাসাটা ভয়ংকর ছিল,
ভেতর থেকে জন্ম তার,
ভালবাসাটা এতো তীব্র ছিল,
উল্কা হয়ে গেল।
এখন আর ভালবাসা ধরা দেয়না।
তাই যুদ্ধের দেবতা সেজেছি-)
দামামা বাজে শুধু পিন্জরে,
এখন আর প্রজাপতি ভালো লাগেনা,
এখন জীবন সুরমার দিওয়ানা আর ওষ্ঠ তামাকের।
এখন ফুসফুস হাসফাস করে আর তোরে মনে পড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।