খরগোশ
- রুদ্র - সমাচার ২৭-০৪-২০২৪

মস্তিষ্কের আলোড়ন, কিছু নিষিদ্ধ সুখানুভুতি,
ললনা শরীর ঘিরে রোমাঞ্চ..
বিজলিয়া উঠে মহাযোগী..
অমৃত চাই না হে,..
নবরস ওই ওষ্ঠের অমৃতোপমে খুশি.
বসে বসে আকিঁ....
অমৃতের অবয়ব...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।