ভোলানাথ
- রুদ্র - সমাচার ২৫-০৪-২০২৪

তারার মিছিলে প্রিয়তমা ছিল,
আর আমি আকাশ গঙ্গায়;
নিহারিকার পানে চেয়ে জ্বলেনা হৃদয়!
আমাকে ফিরিয়ে দাও জোনাকির আলো।।
রক্তাত অভিসারে যাব বলে,
শুভ্রতার করেছি তম: ...
আজ প্রিয়তমা ধমনীর নম:

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।