খোলা জানলার গল্প (৪)
- নওশীন শিকদার ২০-০৫-২০২৪

জানলাগুলোর অট্টহাসিতে ফেটে পড়ার ভয়ঙ্কর দৃশ্য আমাকে মাঝে মাঝে খুব একা করে দেয়!
আমার সাথে বিদ্রোহ করে আমারই ঘরের জানলাগুলো বাতাসের সাথে মিলিত হয়ে
কি ভীষন দমাদম বাঁজখাই শব্দে ঝলসে ওঠে!
তখন আমি হয়ে উঠি খুব নিশ্চুপ...
জানলার পুরোনো গ্রিল পেরিয়ে
নিশ্চুপ সন্ধ্যার বাতাস সুযোগ বুঝে হুমড়ি খেয়ে পড়ে আমার রক্তাভ ঠোঁটে!
অতিন্দ্রীয় কিছু ভাবনা আচমকাই ঘিরে ফেলে আমার বুকের সম্রাজ্যে গচ্ছিত হৃদয়টাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।