মেঘ কুড়োনোর সুখ
- মারুফুল আনাম রঙ্গন ১৯-০৫-২০২৪

আজ কিছু মেঘ কুড়োবো।
যে মেঘের মাঝে মিশে রবে
হরেক রঙা সুখ।
আমি আর তুমি তে যে সুখে
লোনা পানির দীর্ঘশ্বাস জমাই
প্রতিরাতে..
অনেকটা তেমন সুখ।
সুখের মাঝে বিন্দু বিন্দু অপেক্ষা...
আর অনেক খানি না বলা গল্প,
যে গল্পে ভাললাগা আর দুঃখেরা
সমানুপাতিক।

আমার মেঘ কুড়োনোর কাব্য হবে?
শিশির ফোটা ভোরে দুজনায়
ভিজে সুখের মেঘ কুড়োবো??
বেচে থাকতে জানার সুখ,
একফালি জোছোনার সুখ.......

দিন শেষে বলব,
আজ অনেক সুখ কুড়িয়েছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।