দেখা হয়েছিল
- জুনায়েদ বি. রাহমান - অপ্রকাশিত (শেষের ডায়রী ) ২০-০৫-২০২৪

চেনা পথের কোন এক প্রান্তে
সেদিন দেখা হয়েছিল তোমার সাথে।

তোমার আগমনে-
বসন্তী পবনের ন্যায় সুখের
বায়ু বয়েছিল চিত্তের সীমান্তে।
সেদিন সেই ক্ষণে-
অগোচরে আমার আমিকে
হারিয়ে ফেলেছিলাম তোমাতে।
অতঃপর,
চোখে চোখ রেখে অচেনা পৃথিবীতে হারিয়ে গিয়েছিলাম দুজনা;
ক্ষণে ক্ষণে উদ্ভব হয়েছিল নতুন নতুন কল্পনা।
সেই স্মৃতিগুলো যখন মনে পড়ে-
নেত্রজুড়ে অশ্রু ঝরে;
শ্রাবণের ঝরা বৃষ্টির মতো: বিরামহীন, অবিরত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

junayedbrahman
০৮-১০-২০১৫ ১৪:৫২ মিঃ

আপনাদের মতামত আশা করছি।