নিমন্ত্রণ
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

যেদিন তোমায় প্রথম দেখি,
সেদিন থেকে আজো,
যেদিক যাই, যেদিক তাকাই
দেখি শুধু তুমি আছো।
কি আছে জানি না তোমার ঐ নয়নে,
আকুল আবেদনে আমায কাছে টানে।
হাসির মাঝে কি যে আছে,বলায মাধুর্য,
হাজার করেও চেষ্টা আমি
রাখতে পারি না ধর্য্য।
এমন করে টানছো কেন এমন আকর্ষনে,
বলে দাও এবার আমি যাব কোন বিজনে ?
ঘূর্নির এই ঘূর্ণিবায় ফেলেছো যে তুমি ,
এবার এসে উদ্ধার করো;নইলে বাঁচব নাতো আমি।
বলে দিচ্ছি শেষ বার “ভালোবাসি তোমায়”।
ফিরিয়ে তুমি দিও না গ্রহন করিও আমায়।

(ছোট এক ভাইয়ের অনুরোধে লেখা কবিতাটি )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

dukkhairaj
১৬-০৭-২০১৩ ০২:০২ মিঃ

sundor sabolil uposthapona.