প্রেমের ঋন
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ১৮-০৫-২০২৪

ইতিহাসের পাতায় হয়তো লেখা রবে না
সমাধিতে কেউ হয়তো ফুল দিবে না।
রাত দিন একাকী বসে চোখের জলে
তন্দ্রাহারা হয়ে জ্বলছি বিরহের অনলে।
জানবে না আর কেউ কোন দিন
এভাবেই শোধ করে যাবো
আর, আর কতো দিন
তোমার প্রেমের ঋন।
চলার পথে কাটার আঘাতে
জর্জরিত হয়ে মরবো যন্ত্রনায়।
জীবন্টা হলো যেন শেষ
প্রেমের নিষ্ঠুর বেদনায়।

#কল্পলতা তোমার জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।