বিলাপ
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

বৃষ্টিস্নাত নিশিতে আজ হোক নাহয় কিছু কাব্য রচিত
কিছু বিলাপ থাক শুধু অলিখিত
তোমায় লিখতে এখন আর চশমা লাগে না
আমি সেরে উঠছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।