নন্দিত বিষাদ
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

তুমি কি শুনছো আমায়?
আজ কতবছর তোমায় একটু কাছ থেকে দেখিনি,
কতদিন উঠোনটিতে বসিনি তুমি আমি,
তোমার প্রেমের রেনু ফুটেছে প্রতি মৌসুমে,
কতদিন কাছে যাইনি,
দেখিনি কতদিন তোমার মায়াভরা চাহনি তোমায়,
কতদিন ধরিনি তোমার হাত দুটো,
কতবছর কেটে গেছে তুমি বিহীন,
আচ্ছা খেয়াল করেছো সে দিনগুলো?
তুমি আমি যতবারই উঠোনটিতে এসে দাঁড়াতুম,
পুরো আকাশটি প্রভা ছড়াত তারার ঝিকিমিকিতে,
হায় প্রিয়া আমার,
কি করে ভুলি বলো তোমার মিষ্টি হাসি, জ্বলে ওঠা গাল, দুটি ঠোট?
আরো বুক ধড়ফড় করা প্রেমের অনুভব।
কতদিন শুনিনি গান দুজনে একই হেডফোনে,
তোমার অলক্ষ চাহনি, হাসি অম্লান।
কতবছর কেটে গেছে আজ, হাটিনা সেই মাটিতে, ছুঁয়ে দেখা হয়না, যেখানে পড়েছে তোমার পা,.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।