আমার অনুক্ষন
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

চাইছি তোমায় এই লগনে
মানছেনা আর মন,
ছন্দে ছন্দে কাব্যে তোমায় রচি সর্বক্ষন,
বুকের মাঝে জমছে ব্যথা,
ব্যথায় ভরা কাব্যকথা,
দুর আকাশের তারায় তারায়
হচ্ছে আলাপন,
চাইছি তোমায় এই লগনে
মানছেনা আর মন,
আমায় ভুলে রইবে দুরে
ছিড়বে এ বন্ধন?
পারবে নাকো ভুলতে এ প্রেম
প্রেমই চিরন্তন,
ব্যথা কিছু আপনহারা,
আঁখি বহায় অশ্রুধারা,
তোমায় ভেবেই হচ্ছে সারা
আমার অনুক্ষন,
নিত্য তোমায় স্বপ্নে সাজায়
মনের এ দর্পন,
চাইছি তোমায় এই লগনে
মানছেনা আর মন,
ছন্দে ছন্দে কাব্যে
তোমায় রচি সর্বক্ষন্

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।