ব্যথার বীথিকা
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

আমার চোখে মাখিয়ে দিও
তোমার চোখের জল
তোমার হাসির মুক্তো হয়ে
ঝরব অনর্গল,
তোমায় ছেড়ে দুর কোথাও
আছি কেমন খবর নিও
সন্ধা তারায় জিজ্ঞাসিও
আমার চলাচল
তোমার হাসির মুক্তো হয়ে ঝরব অনর্গল,
তোমার যত বিষাদ দিও লইবে এ অন্তর
তোমার সকল শাপ শোষিব বইব নিরন্তর,
আমায় যখন পড়বে মনে
স্ম্ৃতী ঘুরে সেই লগনে
তাকিয়ে দেখবে তোমার সাথে
কাঁদছে অস্তাচল
ভাঙবেরে ভুল দুই আঁখিকুল
করবে ছলছল
আমার চোখে মাখিয়ে দিও
তোমার চোখের জল
তোমার হাসির মুক্তো হয়ে
ঝরব অনর্গল্

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।