তোমাতে বিলীন
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

আমার কবিতা যত চরন আজ যত সুর যত গান
তোমারে দিলাম তুলে রেখ পাবে ভালবাসা অম্লান,
প্রেমের এ ত্ৃষ্না হাহাকার বুক দিলে যত অপমান
গাঁথা আছে দেখ বুক চিড়ে তবু লিখেছি তোমার নাম,
আমার আঁখিতে যত জল ঝড়ে প্রতিটি ফোঁটার দাম
তোমার হাঁসিতে বিলীন আজো সে অশ্রু প্রবাহমান,
ভালবেসে বেসে মনটা আমার হুহু করে করে কাঁদে
ওগো সারথী কত ভালবাসি হারালে কি আর পাবে?
পাতা ঝড়ে যায় প্রতি বসন্তে জেগে ওঠে অভিলাষ
কাটেনা বৈরী সময় যাতনে ফিরে আসে মধুমাস,
বেঁচে আছি তাই দিলেনা আমার ভালবাসার আজ দাম
তুমিও খুঁজবে পাবেনা সেদিন যত হোক আহবান্

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।