বিয়োগ ব্যাথা
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

এস কাছে তোমায় অন্তহীন স্বপ্নের কথা বলি,
এ অয়োময় ছেড়ে বিশুদ্ধ অক্সিজেনে আরেক প্ৃথিবীতে,
তোমায় গোধুলী থেকে রং মিশিয়ে পড়িয়ে দিব নীলাম্বরি,
বেঁধে দিব ফুল খোপায় ভোরের শিউলি ফুলে,
কাঁদছ কেন?
এস তোমার জল মুছে দীই,
আবারো কাঁদছ?
থাকনা নীলাম্বরিটা, কেন তাঁকে অযথার অভিমানে তপ্ত করছ গরম জলে?
এ ফুল চাইছনা?
তবে আভা এনে দীই আকাশ ভেঙে?
এর বেশি যে আমি কিছুই পারিনা, আমি যে মেঘের ওপারে বন্দি,
তুমিও এস, স্বর্গের গান শোনাব তোমায়!
তবেইতো আমায় দেখতে পাবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।