প্রিয়
- নওশীন শিকদার ২০-০৫-২০২৪

বহুদিন পর প্রিয় কারো মেসেজ পেয়ে বেখেয়ালে বাড়ি ফেরার শেষ ট্রেন যায় যদি ছুটে...
বাড়ির সবার জন্য কেনা টুকটাক উপহার বুকে চেপে হাসিতে বকুল ঝড়াতে পারবে?
সেদিনও কি স্টেশনের বেঞ্চে নিশিজাগা এক ভবঘুরে হবে?

পরীক্ষার হল এ অবচেতনে কারো মুখ মনে পড়ে যদি পুরো মনোযোগই যায় ছুটে...
তখনও কি খাতা-কলমে তুমুল ঝড় তুলতে পারবে?
তখনও কি ঘড়ির কাটার সাথে হাত মেলানো হবে?

লাঞ্চ ব্রেকে রেস্তোরাঁয় ক্ষুধার্ত পেটে হঠাৎ প্রিয় কারো মুখোমুখি হয়ে সময় যদি যায় ছুটে...
অফিস কামাই করে তার সাথে দূরে কোথাও ঘুরতে বেরিয়ে পরার সাহস দেখাতে পারবে?
সেদিনও কি তোমার কাছে হঠাৎ দেখা প্রিয় কেউই বড় হবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।