তুমি যে সুখে আমায় ছেড়ে চলে গেছো
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

তুমি যে সুখে আমায় ছেড়ে চলে গেছো
বিশ্বাস করো আমি এখন সেই সুখেই আছি ।
জলীয় বাস্পের মতো উড়ে যাইনি মেঘের কাছে ।
বৃষ্টি হয়ে ঝড়িনি মাটির বুকে ।
বিশ্বাস করো আমি এখন সেই সুখেই আছি ।
যে সুখে তুমি আমায় ছেড়ে চলে গেছো ।
পাতা ঝড়া গাছের মতো যাইনি আমি ঝড়ে ।
কোয়াশায় আমি ভেসে যাইনি দুরে ।
বিশ্বাস করো আমি এখন সেই সুখেই আছি
তুমি যে সুখে আমায় ছেড়ে চলে গেছো ।
এখন পূর্ণিমায় চাঁদের আলো
আর অমাবস্যায় জোঁনাকির আলো
তাই আধারটা কেটে গেছে আমার জীবনে ।
আমি সেই সুখেই আছি
যে সুখে তুমি আমায় ছেড়ে চলে গেছো ।
বিশ্বাস করো .......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shakawatul
০৩-০৯-২০১৩ ১২:২৭ মিঃ

খুবই সুন্দর
কুয়াশা বানান টা করতে হবে