তোমার কাছে কিছু চাওয়া
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

নীলাম্বরের সবটুকু নীল
নিও তুমি দেখে ।
তারাগুলো সাজিয়ে দিও
নীলাম্বরেরই বুকে ।
মেঘ থেকে বৃষ্টি জড়িও
মেঘলা কোন দিনে ।
চিঠি লিখে উড়িয়ে দিও
বাতাস বাহনে ।
সূর্য্যটাকে জাগিয়ে দিও নতুন
সকালের আশায় । জোঁনাকিদের খবর
দিও
যেন রাত্রিটাকে সাজায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।