সে আমার দৈনতা
- মো : নূরুল গনী ১৮-০৫-২০২৪

দৈনতা ছিলো হয়তো আমার আবেগে
তাইতো মুগ্ধতা দেখিনি তোমার চোখে !

ঘাস মাড়িয়ে যেতে যেতে ওপারে-সংকুচিত পায়
আঁচলটা জড়িয়ে নিলে পিঠ ঘুরিয়ে
আর সকল স্তব্ধতা বুকে অামি দাড়িয়ে থাকি
পথের এপারে !
বেদনার মেঘ দেখেছি তোমার অপার চোখে
ঝড়াওনি তবু বৃষ্টিি
এসেছিলে দিতে প্রেম,আমার ছিলনা নেওয়ার সাধ
দৈনতা সে আমার বুঝি !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।