খুঁজবো তোমায় কোন গোপনে
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

আজ আকাশে কোন মেঘ নেই
তবুও বৃষ্টি হয় ।
আজ বাতাসে কোন জোর নেই
তবুও ঝড় বয় ।
সবই তোমার কারণে
আজ আমি নিঃস্ব মনে
খুঁজবো তোমায় কোন গোপনে ।

বৃষ্টি হয় তবুও তুমি জানো না । ঝড় বয় তবুও তুমি কেন বুঝনা । কেন তুমি আনমনে ?
আজ আমি নিঃস্ব মনে
খুঁজবো তোমায় কোন গোপনে ।

কালের খেয়ায় হারিযেছো কোথায় ?
জোঁনাকির আলোয় দেখা নাহি যায় ।
আছো কোন নির্জনে ?
আজ আমি নিঃস্ব মনে
খুঁজবো তোমায় কোন গোপনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।