আশায়...
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

মেঘ ভুল করলেও
ক্ষমা করে আকাশের নীল ।
যদি সে বৃষ্টি জড়ায়....
এই আশায়......
আর ধ্রুবতারার সাথে
নীল আকাশের অনেকটা মিল ।
যদি সে আলো ছড়ায়
এই আশায়......
তাই সেও যদি ভুল করে
আমি করবো ক্ষমা ।
যদি সে আমায়
একটু জড়ায়
ভালবাসায়...
এই আশায়....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।