স্বপ্নে নির্জনে
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রবতারা ২০-০৫-২০২৪

ভাবছো কি
আমায় নাকি
হয়ে আনমণে ।
যদি বলো
আসবো চলো
স্বপ্নে নির্জনে ।
দিবো উঁকি
ওরে সখি
ছুঁবো তর গায় ।
তোর মনে
শিহরনে
জরিয়ে ধরবি আমায় ।
আদরে আদরে
দিবো মনটা ভরে ।
গড়বো প্রেমের ত্রিদীপ ।
আসবো অন্ধকারে
আমি বারে বারে ।
জ্বালিও না দীপ ।
আসবো তোমার মনে
স্বপ্নে নির্জনে
থেকোনা আর জেগে এইক্ষনে । ঘুমাও তুমি
আসবো আমি
স্বপ্নের নির্জনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।