তুমি কি আসবে সেই দিনের মত.,
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

হাতটা বাড়াও
সেই দিনের মত ।
তোমার হাতটা ধরে
আমি পারি দিবো দূর দিগন্ত । শিশির ভেজা ঘাসের উপর
হেটে যাবো দুজনে পা ভিজিয়ে ।
তোমার হাতটা ধরে
উড়ে বেড়াবো শঙ্কচিল হয়ে
নীল আকাশে ।
মেঘের কাছে ।
তোমার হাতটা ধরে
হেঁটে যাবো নদীর ধারে
বালি দিয়ে
খালি পায়ে ।
তুমি কি আসবে
সেই দিনের মত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।