অপরিবর্তনীয় পরিবর্তন
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

আমার কালো শার্টে ক্যানো তোমার গন্ধ লেগে থাকবে ?
এই ফুটন্ত বৈকালে তো তুমি আমার নও
দুবছরে কতো কিছুর পরিবর্তন হোলো।
খালি গালে চাপ দাড়ি জন্মালো
দালানে আটকে গেলো কতোবার নিভৃত চন্দ্র
পূর্ণেন্দুর কথোপকথনের সাথে হয়েছে পরিচয় সহস্র।
সেখানে তোমার শরীরের গন্ধ কিভাবে একই থাকে ?
তোমার পারফিউম কি শেষ হয় না ?
কোন ব্র্যান্ডের ওটা ?
নাকি মাদকতা তোমার শরীরেতেই ?
প্রতি মুভমেন্টে ছড়াও সুবাস, সুঘ্রাণ, সুমিষ্টতা
হ্যাঁ পরিবর্তন কিছুটা তো হয়েছেই সময়ে।

রিকশা বাবদ ভাড়া এখন তুমি মিটাও...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।