শেষ বিকেলের লাল সূর্য্যের মত তুমি.,
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

শেষ বিকালের লাল সূর্য্যের মত ভুমি
আমাকে আঁধারে রেখে গভীর সাগরে তুমি যাও ডুবে ,
দূর দিগন্তে হারাও আবার সবুজের মাঝে ।
আবার কখনো লুকিয়ে থাকো মেঘের ভাঝে ভাঝে ।
শেষ বিকালের লাল সূর্য্যের মত তুমি ।
রক্ত মাখা মুখখানা তোমার
ক্রোধে ভরপুর ।
গায়ে তোমার আগুন জ্বলে
থামো তুমি সন্ধ্যাকালে
আমায় ঠেলো বহুদূর ।
শেষ বিকালের লাল সূর্য্যের মত তুমি ।
এইতো তোমার জীবন ।
হয়তো কারো মনে
মায়া লাগাও অল্পক্ষণে
কেউ হয় তোমার অনেক আপন ।
শেষ বিকালের লাল সূর্য্যের মত
তুমি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।