হারাতে দিবোনা ভালবাসা
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

হারবো না আমি
হারাতে দিবোনা ভালোবাসা । জয়ের পিছু ছুটবো আমি ছাড়বোনা কোন আশা ।
হারাতে দিবোনা স্বপ্ন গুলো
যা তোমায় নিয়ে দেখা ।
হারাতে দিবোনা তোমার ছবি
যা হৃদয় গভীরে রাখা ।
হারবো না আমি
হারাতে দিবোনা সেই সুর ।
প্রথম ছুয়ায় বেজেছিল সেই
এখনো অনেক মধুর

হারবো না আমি
হারাতে দিবোনা ভালবাসা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।