যাবে কি মেলায়
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

তুমি ভাবছো কি
ও বৈশাখী ।
যাবে কি মেলায়
দিয়ে সবুজের ভেলায় ।
চড়বে কি নাগর দোলায় ।
ভাবছো কি ?
ও বৈশাখী ।
যাবে কি মেলায় ..
খাবে তুমি মিষ্টি মিঠাই
আরো দিবো সাজ-কালাই !
ভাবছো কি ?
ও বৈশাখী ।
যাবে কি মেলায়..
কিনবে কানের দুল
আরো মাটির পুতুল ।
ভাবছো কি ?
ও বৈশাখী ।
যাবে কি মেলায়..
খেলবে নানান খেলা ।
জিতবে প্রাইজ মেলা ।
এইভাবেই কাটাবে বেলা । ভাবছো কি ?
ও বৈশাখী ।
যাবে কি মেলায়
দিয়ে সবুজের ভেলায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।