ছন্দপতন
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

এই প্রথম তার আবদার রাখিনি আমি,
ভাবতেই অবাক লাগে;যার প্রতিটি কথায় আমার
জীবনের ছন্দ পতন ঘটত একসময়।
আজ তার কথা প্রথম বারের মত অবহেলা করলাম।
জানি না হঠাৎ কেন চোখের কোণে এক ফোঁটা জল এসে জমল।
তখনই তো তাকে বলছিলাম, -‘আমি আর কাঁদি না কারো জন্য’
আমি তো সত্যিই কাঁদতে ভুলে গিয়েছিলাম
তবে আজ কেন জল এলো চোখে?উত্তরটা খুঁজে পেলাম না ।
তার সাথে বাজী ধরার আগেই, নিজের কাছে হেরে গেলাম।
তবুও হারি নি তার কাছে,আর হারতেও চাই না ।
বিধাতা যেনো সে শক্তিটুকু আমায় দেয়,
যেনো আর কখনও তার কাছে আমি না হারি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।