দিলাম তোমায় সুখ
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

আমায় ছেড়ে সুখ যদি পাও
তবে দিলাম তোমায় সুখ ।
কষ্ট হলেও চাই দেখতে
তোমার হাসি মুখ ।
তবে দিলাম তোমায় সুখ ।
আমায় যদি একা করে
থাকো অনেক দূর ।
তবুও হৃদয়ে বাজবে শুধু
সেই ভালবাসার সুর ।
তুমি করোনা ক্ষোপ
তবে দিলাম তোমায় সুখ ।
নীল জোছনায় করো খেলা
সুখের রাজ্যে গিয়ে ।
অন্ধকারে একা আমি
থাকবো তোমায় হারিয়ে ।
দিওনা অভিযোগ ।
তবে দিলাম তোমায় সুখ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।